বিশ্ব বাংলা-জাগো বাংলা ইস্যুতে মুকুলকে হুশিয়ারি দিলেন অভিষেক

By Staff Reporter – November 28, 2017

বিজেপি নেতা মুকুল রায় কে হুশিয়ারি দিলেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যেপাধ্যায় । ব্যাঙ্কশাল আদালতে হাজির হয়ে মুকুল রায়ের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি ।

 

অভিষেকের কথায় বিশ্ব বাংলা-জাগো বাংলা থেকে আর্থিকভাবে উপকৃত হয়েছেন স্বয়ং মুকুল রায়৷

 

পাশাপাশি তিনি মুকুল রায়কে হুশিয়ারি দিয়ে বলেন,” জাগো বাংলা, বিশ্ব বাংলার মালিকানা আমার নামে রয়েছে, মুকুল রায় এটা প্রমাণ করে দিলে  রাজনীতির আঙিনায় আমি আর কোনওদিন পা রাখব না৷ কিন্তু প্রমাণ করতে না পারলে মুকুল রায়কে বাংলা ছাড়তে হবে৷”

—— Advertisement——

 

প্রসঙ্গত রানিরাসমণি রোডে বিজেপির সভায় মুকুল রায় বিফোরণ ঘটিয়েছিল ।জাগো বাংলা,বিশ্ব বাংলা সরকারি কোনও সংস্থা নয়, এর মালিকানা রয়েছে মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে৷

তার এই বক্তব্যের পর রাজ্য রাজনীতিতে রীতিমতো শোরগোল পড়ে যায় ।

সরাষ্ট্র সচিব অত্রি ভট্টাচার্য্য মুকুলের মন্তব্য খারিজ করে বিবৃতি দিয়েছেন মমতা ব্যানার্জী বিশ্ব বাংলার লোগো এঁকেছেন । তিনি-ই রাজ্য সরকারকে এই লোগো ব্যবহার করতে দিয়েছেন । 

এরপর ১৩ নভেম্বর অভিষেকের আইনজীবী মুকুলকে আইনি নোটিস পাঠিয়ে নিঃশর্ত ক্ষমা চাইতে বলেন । এমনকি ফৌজদারি ও দেওয়ানি মানহানির মামলার দায়ের করা হবে বিজেপি নেতা মুকুল রায়কে সতর্ক করে দেওয়া হয় ।

মুকুলের আইনজীবীও সেই চিঠির পাল্টা চিঠি পাঠান। সেই চিঠিতে দাবি করা হয়, ৭ দিনের মধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখিতভাবে ক্ষমা চেয়ে জনসমক্ষে না জানালে, পাল্টা তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।

২১ শে নভেম্বর মঙ্গলবার বিশ্ববাংলা’ এবং ‘জাগো বাংলা’ ইস্যুতে  আদালতের দ্বারস্থ হন অভিষেকের আইনজীবী। এরপর  আলিপুরদুয়ার আদালত  নির্দেশ দেয়,বিশ্ববাংলা-জাগো বাংলা নিয়ে অভিষেককে জড়িয়ে কার্যত কোনো মন্তব্য করতে পারবেন না মুকুল রায় । 

এদিন ব্যাঙ্কশাল আদালতে নিজের বয়ান লিপিবদ্ধ করার পর অভিষেক তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা বলে দাবি করেন ।

 আদালত থেকে বেরিয়ে তিনি বলেন, ‘‘ক্ষমতা থাকলে উনি অভিযোগের সত্যতা প্রমাণ করুন৷ না হলে বাংলা ছেড়ে চলে যান৷’’

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7