সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজেপিতে ফুটল মুকুল

By Staff Reporter – November 03, 2017

এবার গেরুয়া শিবিরে মুকুল রায় । বাংলার রাজনীতিতে ঝড় তুলে বিজেপিতে নাম লিখিয়েছেন তিনি ।১১ অক্টোবর তৃণমূল ছাড়লেন আর ৩ নভেম্বর যোগ দিলেন বিজেপিতে।

 

বিজেপির পার্টি অফিস থেকে সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ মন্তব্য করেন, ‘‘মুকুল রায়কে বিজেপিতে স্বাগত৷যোগদানের আগেই দিল্লিতে বিজেপির সদর দফতরে অমিত শাহের সঙ্গে বৈঠক করেছিলেন মুকুল রায় ।

তারপর মোদি মন্ত্রিসভার হেভিওয়েট সদস্যের উপস্থিতিতে বিজেপিতে যোগদান করেন তিনি । তাকে বিজেপির উত্তরীয় পরিয়ে দেন টিম অমিত শাহের গুরুত্বপূর্ণ সদস্য কৈলাস বিজয়বর্গীয়।

এমনকি মুকুলের ভূয়সী প্রশংসা করতে দেখা যায় টিম মোদীর সদস্য রবিশঙ্কর প্রসাদকে । তিনি বলেন মুকুল তৃণমূলের প্রতিষ্ঠাতা সদস্য। তৃণমূলকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছেন।

এদিকে এদিন মুকুল প্রসঙ্গে জয় বন্দ্যেপাধ্যায় বলেন, ‘‘মুকুল রায় যেকোনও দলে যাবে, সুবিধা পাবে৷ বিজেপি ফুটন্ত দল৷ বিজেপি সেকেন্ড দল৷ এটা প্রমাণিত হয়ে গিয়েছে৷

রাজ্য থেকে সিপিএম-কংগ্রেস মুছে গিয়েছে৷ বিজেপি এখন দুনম্বর৷ এখানে বিজেপির সঙ্গে তৃণমূলের লড়াই চলছে৷ মুকুলের দলবদল তৃণমূলের ক্ষতি হবে৷ বিজেপির সমূহ লাভ হবে৷

বিজেপিতে যোগদানের পর স্বাভাবিকভাবে মুকুলের নিশানা ছিল কালীঘাট । তিনি জানিয়েছেন , বিজেপি সমর্থন না করলে তৃণমূল তৈরী হত না।

তিনি দাবী করেন বাংলার মানুষ হাঁপিয়ে উঠেছে। ২০২১-এ বিজেপির নেতৃত্বে নতুন সরকার আসবে।তবে অবশ্য মুকুলের এমন বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল শিবির ।

More Updated News From Chakdaha 24x7