চাকদহ এক্সপ্রেস ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে হিন্দি সিনেমা

By Surajit Sarkar – September 20, 2017

ইতিমধ্যে আজহার , মহেন্দ্র সিং ধোনি ও শচীন তেন্দুলকরের জিবনী নিয়ে বলিউডে সিনেমা তৈরি হয়েছে । তবে ভারতীয় কোন মহিলা ক্রিকেটারকে নিয়ে এখনও পর্যন্ত কোন সিনেমা তৈরি হয় নি ।

 

এই প্রথম ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর জিবনী নিয়ে বলিউডে তৈরি হতে চলেছে সিনামা ।বাঙালি পরিচালক সুশান্ত দাসের পরিচালনায় তৈরি হবে ঝুলন গোস্বামীর বায়োপিক।

 

তিনি শীঘ্রই স্ক্রিপ্ট-এর কাজ শুরু করবেন ।আগামি বছর এপ্রিল থেকে শুটিং-এর কাজ চলবে । তবে ঝুলনের ভূমিকায় কে অভিনয় করবেন সে বিষয়ে স্পষ্ট ধারনা এখন পর্যন্ত তিনি দিতে পারেন নি।

—— Advertisement——

 

তিনি বলেছেন ,বলিউডের লম্বা অভিনেত্রীদের একটি তালিকা তৈরি করেছেন।তাদের মধ্যে একজনকে বেছে নেওয়া হবে ঝুলনের ভূমিকায় অভিনয় করার জন্য।

তবে দীপিকা পাডুকন ঝুলনের ভূমিকায় অভিনয় করতে পারেন বলে গুঞ্জনা শোনা যাচ্ছে ।শুটিং কাজ চলবে চাকদহ থেকে শুরু করে লর্ডস-এর ময়দান পর্যন্ত।

পরিচালক সুশান্ত দাস জানিয়েছেন, যেখানে যেখানে ঝুলন খেলেছেন সেখানে তারা তাদের প্রতিনিধি দল পাঠাবেন । তিনি আরও জানিয়েছেন তারা চাকদহের কিছু কিছু স্থানে শুটিং করবে।

চাকদহ থেকে লর্ডস পর্যন্ত ঝুলনের জার্নি চিত্রনাট্যের মাধ্যমে দর্শকের সামনে তুলে ধরা হবে যা কোটি কোটি তরুণ-তরুনীকে অনুপ্রাণিত করবে ।

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7