তামিল ছবিতে মোদীর প্রতি বিদ্বেষ ও জিএসটি-র সমালোচনায় ক্ষুব্ধ বিজেপি

By Supriya Dey – October 21, 2017

তামিল ছবি “মের্শাল”-এ জিএসটি সমালোচনায় হওয়ায় জনপ্রিয় অভিনেতা বিজয়-এর উপর ক্ষুব্ধ বিজেপি ।তাদের দাবী ছবির মাধ্যমে ভুল বার্তা প্রচার করা হচ্ছে ।

 

তাই ছবি থেকে কিছু দৃশ্য বাদ দেওয়ার দাবী করেছে তারা । কেন্দ্রীয় মন্ত্রী পন রাধাকৃষ্ণন জানিয়েছেন এই ছবিতে জিএসটি নিয়ে অসত্য ঘটনা দেখানো হয়েছে ।

ছবির মাধ্যমে ভুল তথ্য প্রচার করা উচিত নয়। মানুষকে বিভ্রান্ত করা ও রাজনৈতিক ফায়দা তোলা অভিনেতাদের উচিত নয়। তাই ছবি থেকে দৃশ্যটি বাদ দিতে হবে।

বিজেপি নেতা এইচ রাজা টুইট করে জানিয়েছেন এই ছবির মাধ্যমে বোঝা যায় অর্থনীতি সম্পর্কে কোনও জ্ঞানই নেই বিজয়ের । ছবিটিতে দেখানো হয়েছে  চিকিৎসার জন্য কোনও অর্থ ব্যয় করতে হয় না সিঙ্গাপুরে তবে এটা মিথ্যা কথা।

গরিবদের বিনামূল্যে স্কুল শিক্ষা ও চিকিৎসা পরিষেবা দেওয়া হয় ভারতে। জিএসটি কোনও নতুন আইন নয়। মের্শাল ছবিতে মোদীর প্রতি বিদ্বেষই প্রতিফলিত হয়েছে।

তবে মের্শাল বিতর্কে অনেকে বিজিপির সমালোচনা করতে ছাড়ে নি । তামিলনাড়ুর সিপিএম সম্পাদক জি রামকৃষ্ণন বলেছেন, ‘মের্শালের প্রতি বিজেপি-র সমালোচনা প্রকৃতপক্ষে মতপ্রকাশের স্বাধীনতার উপর আঘাত।

মের্শালের সমর্থনে এগিয়ে এসেছেন কাবালি ছবির পরিচালক পিএ রঞ্জিৎ। তিনি বলেছেন,  কোনও দৃশ্য বাদ দেওয়ার দরকার নেই ছবিটি থেকে।এই ছবিটিতে মানুষের মতামতই প্রতিফলিত হয়েছে।

এমনকি  ছবিটির প্রশংসা করছেন দর্শকরা। রাজনীতিবিদদের জিএসটি-র প্রভাবকে জনস্বার্থের বিষয় হিসেবে দেখা উচিত ।

More Updated News From Chakdaha 24x7