দিল্লীতে কংগ্রেস মমতাকে ছাড়া চলতে পারবে না,অনুব্রতর নিশানায় অধীর

By Staff Reporter – December 02, 2017

শনিবার বীরভূমের রামপুরহাটের মাড়গ্রামে তৃণমূলের সভা মঞ্চ থেকে এমনটাই দাবি করলেন অনুব্রত মন্ডল ।এদিনের সভায় স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় বিরোধীদের আক্রমণ করেন ।

 

এরাজ্যে কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে সোনিয়া, রাহুল গান্ধীর প্রসঙ্গ টেনে আনেন । তার দাবি দিল্লীতে কংগ্রেস মমতাকে ছাড়া চলতে পারবে না । 

 

তার কথায় , সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীকে বলছে তুমি আমাদের সঙ্গে থাকো মমতা , না হলে বিজেপিকে তাড়ানো সম্ভব নয় ।এমনকি এ রাজ্যের কংগ্রেস প্রসঙ্গে তিনি বলেছেন, পশ্চিমবঙ্গের কংগ্রেস বড় বড় শিং আছে, নাম বলব না, কিছুদূর গেলেই পাবেন, ওই এলাকার লোক, আগে আর.এস.পি করত..এখন কংগ্রেস করে ।ও নাকি কদিন আগে বীরভূম এসেছিল , আমাকে চ্যালেঞ্জ করে গেছে ।

—— Advertisement——

 

এরপর অধীরকে নাম করেই কেষ্ট দা বলেন , আপনার চ্যালেঞ্জকে আমি গ্রহণ করছি । পাশাপাশি তিনি বলেন, আমি একটাও সিকিউরিটি গার্ড নিয়ে যাব না, একটাও পুলিশ নিয়ে যাব না, মুর্শিদাবাদের মাঠে মিটিং করব, পারলে আমার পাঞ্জাবিটা খুলে নেবেন ।

এরপরই পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে বিস্ফোরক মন্তব্য করেন তৃণমূলের বিতর্কিত নেতা অনুব্রত মন্ডল।তিনি বলেন,আমার সঙ্গে চ্যালেঞ্জ করুন,বীরভূমে আসলে আপনাকে আন্ডারপ্যান্ট পরিয়ে বাড়ি পাঠিয়ে দেব।

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7