জিডি বিড়লা কান্ডে নয়া মোড়, নির্যাতিতা শিশুর যোনিতে মিলল না কোন ক্ষত

By Staff Reporter –  December 07, 2017

অভিষেক রায় এবং মফিজুল নামের দুই শিক্ষকের বিরুদ্ধে ৪ বছরের শিশুর ওপর যৌন নির্যাতনের যে অভিযোগ আনা হয়েছে তা সত্যি কিনা প্রশ্ন উঠল মেডিক্যাল রিপোর্টে ।

 

দ্বিতীয় দফায় এই মেডিক্যাল রিপোর্টে নির্যাতিতা শিশুর যোনিতে মিলল না কোন ক্ষত । আর এই কারনে ধন্দে পড়ে গেছেন তদন্তকারীরা ।

 

এসএসকেএম সূত্রের খবর বুধবার নির্যাতিতা শিশুর শারীরিক পরীক্ষার পর যে রিপোর্ট সামনেএসেছে তাতে শিশুর যৌনাঙ্গে পাওয়া যায়নি কোনও ক্ষত ।

—— Advertisement——

 

প্রথম ডাক্তারি পরীক্ষায় শিশুর যোনি ভাগের উপরে আঁচড়ের মত ক্ষত দেখা গিয়েছিল। তবে সেই ক্ষত দিয়ে যৌন নির্যাতনের অভিযোগ পুরোপুরি প্রমাণ করা সম্ভব নয়।

আর এই কারনে দ্বিতীয় দফায় এসএসকেএম-এর চিকিৎসকরা মেডিক্যাল টেস্টের সিদ্ধান্ত নেন ।

বুধবার শিশুকে অচৈতন্য করে পরীক্ষা করার পর যে রিপোর্ট এসেছে, তাতে নির্যাতিতার যোনিদেশে কোনও ক্ষত পাওয়া যায়নি বলেই এসএসকেএম সূত্রের খবর।   

—— Advertisement——

 

প্রসঙ্গত শুক্রবার রানিকুঠিতে জিডি বিড়লা স্কুলে চার বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে ।নির্যাতিত শিশুই অভিযুক্ত দুই শিক্ষককে ছবি দেখে চিনিয়ে দেয়।

তার পর থেকে বিক্ষোভে উত্তাল হয় অভিভাবকরা৷ এই ঘটনা নিয়ে উত্তেজনা যখন চরমে সেই সময় সামনে আসে কলকাতার আরও একটি নামী স্কুল এমপি বিড়লাতে যৌন নিগ্রহের ঘটনা৷

সোমবার থেকে বেহালার জেমস লং সরণিতে ওই স্কুল এমপি বিড়লাতেও বিক্ষোভ শুরু হয়৷অভিযুক্তদের শাস্তির দাবিতে দফায় দফায় চলতে থাকে বিক্ষোভ ।

 দু’টি ঘটনাতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের৷এমনকি জিডি বিড়লার ঘটনায় অধ্যক্ষার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে ।

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7