পাকিস্তানের সাধারণ নির্বাচনে অংশগ্রহণ করতে চলেছে হাফিজ সইদ

By Staff Reporter – December 03, 2017

আগামী বছর পাকিস্তানের সাধারণ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা করলেন মুম্বাই হামলার মূলচক্রী হাফিজ সইদ।পাক সংবাদমাধ্যমের এক প্রতিনিধিকে একথা জানালেন খোদ হাফিজ সইদ ।

 

পাকিস্তানের সাধারণ নির্বাচনে তাঁর দল মিল্লি মুসলিম লিগও (এমএমএল) অংশগ্রহণ করবে বলে লাহোরের বাড়িতে বসে ঘোষণা মোস্ট ওয়ান্টেড জঙ্গী নেতা হাফিজের ।

 

তবে এখনও পাক নির্বাচন কমিশনের স্বীকৃতি পায়নি তাঁর দল মিল্লি মুসলিম লিগ ।উল্লেখ্য  জানুয়ারি মাস থেকে পাকিস্তানে গৃহবন্দি ছিলেন হাফিজ সঈদ৷

—— Advertisement——

 

২২ নভেম্বর পাকিস্তানের জুডিশিয়াল রিভিউ বোর্ড তাকে মুক্তি দেয়৷আর ছাড়া পেয়েই কাশ্মীরের আজাদির জন্য লড়াই চালিয়ে যাওয়ার প্রতিজ্ঞা করে একটি ভিডিও বার্তা জারি করেন ।

এই ভিডিও বার্তায় তিনি বলেছেন কাশ্মীরের স্বাধীনতার জন্য আমি লড়াই করে চলেছি৷আল্লার কাছে প্রার্থনা করব আমাকে ও আমার সম্প্রদায়ের মানুষদের এ লড়াইয়ের জন্য যেন তিনি সাহায্য করেন ।

শুধু তাই নয় সম্প্রতি প্রকাশ্যে মুম্বই হামলার মূলচক্রী হাফিদ সইদকে সমর্থন করলেন পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফ। যদিও হাফিজের সংগঠনকে সন্ত্রাসবাদী হিসেবে ঘোষণা করেছে রাষ্ট্রপুঞ্জ।

পাশাপাশি পাক সেনাবাহিনীর প্রাক্তন প্রধান জেনারেল মুশারফ জানিয়েছেন যে তিনি লস্কর ও জামাতকে পছন্দ করেন। ওই দুই সংগঠনও তাঁকে পছন্দ করে।

পাক সেনাবাহিনীর প্রাক্তন প্রধান আরও বলেছেন,  কাশ্মীরে ভারতীয় সেনার বিরুদ্ধে কাজকর্মে সর্বদাই সমর্থন করেন তাঁরা।আর এক্ষেত্রে লস্কর সবচেয়ে বড় শক্তি।

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7