দিলীপ ঘোষ মূখ্যমন্ত্রী হলে বিশ্ব বাংলার লোগো ব্যবহার করতে দেবে না মমতা

By Staff Reporter – November 14 , 2017

বিশ্ববাংলা নিয়ে বিস্ফোরক প্রতিক্রিয়া দিলেন কংগ্রেস নেতা তথা আইনজীবী অরুণাভ ঘোষ । কিছুদিন আগে রানিরাসমণি রোডে বিজেপির সভায় মুকুল রায় বিফোরণ ঘটিয়েছিল ।

 

তিনি বলেছিলেন বিশ্ব বাংলা লোগো আসলে অভিষেক বন্দ্যেপাধ্যায়ের কোম্পানি , এই লোগো কোন সরাকারি ব্রান্ড নয় । তার এই বক্তব্যের পর রাজ্য রাজনীতিতে রীতিমতো শোরগোল পড়ে যায় ।

সরাষ্ট্র সচিব অত্রি ভট্টাচার্য্য মুকুলের মন্তব্য খারিজ করে বিবৃতি দিয়েছেন মমতা ব্যানার্জী বিশ্ব বাংলার লোগো এঁকেছেন । তিনি-ই রাজ্য সরকারকে এই লোগো ব্যবহার করতে দিয়েছেন । 

অত্রি ভট্টাচার্য্যের এই বিবৃতি পর চ্যানেল হিন্দুস্তান নামক একটি ওয়েব পোর্টাল কে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করে বসলেন আইনজীবী অরুনাভ ঘোষ ।

তিনি বলেন , আমি যেটা দেখলাম বিশ্ববাংলা ও জাগো বাংলা কোম্পানির রেজিস্ট্রেশন হয়েছে ।তিনি আরও জানিয়েছেন মুকুলের দেখানো কাগজ যদি ফলস না হয় তবে কেউ মুকুলকে ছুঁতেও পারবে না ।

এমনকি সরাষ্ট্র সচিব অত্রি ভট্টাচার্য্যকে ফালতু লোক বলে উল্লেখ করে বলেন ” ওই যে অত্রি না কে , একটা ফালতু লোক বিবৃতি দিল যে মমতা ব্যানার্জী বিশ্ব বাংলার লোগো এঁকেছেন ।সেই ব্যাপারে কেউ আপত্তি তোলে নি ।

তার জন্য মামলা হবে কেন ? কাল যদি মমতার বদলে দিলীপ ঘোষ মূখ্যমন্ত্রী হয়ে বিশ্ব বাংলার লোগো ব্যবহার করে তাহলে মমতাই বাধা দেবে ।মমতা যাই করুক না কেন সবই অভিষেকের নামে ।

More Updated News From Chakdaha 24x7