সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগড়ে দিলেন কুম্বলে

By Staff Reporter – 21st June, 2017

পরিষ্কার জানিয়ে দিলেন , অধিনায়ক কোহলির সাথে তার মতের মিল না হওয়ায় তিনি টিম ইন্ডিয়ার হেড কোচের পদ থেকে ইস্তফা দিয়েছেন । চ্যাম্পিয়ন ট্রফি শুরু হওয়ার আগে থেকেই দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে ।

 

এদিন কুম্বলে পদত্যাগের পর কোহলিকে আক্রমন করেন সোশ্যাল মিডিয়ায় ।তিনি লেখেন , ” সি.এ.সি আমাকে হেড কোচ হিসাবে রেখে দিয়ে আমার উপর যে বিশ্বাস দেখিয়েছেন তার জন্য আমি খুবই সন্মানিত ।

গত একবছর ধরে দলের সাফল্যর কৃতিত্ব , অধিনায়ক ,দল , কোচিং ও সাপোর্ট স্টাফদের । কিন্তু গতকাল বোর্ড আমাকে হঠাৎ জামিয়ে দিল যে অধিনায়কের আমার স্টাইল , প্রধান কোচ হিসাবে আমার চালিয়ে যাওয়ার বিষয়ে কিছু সমস্যা আছে ।

আমি অবাক হয়েছি কারন আমি সব সময় অধিনায়ক ও কোচের ভূমিকার সীমারেখাকে সন্মান করেছি ।যদিও, বিসিসিআই আমার সঙ্গে অধিনায়কের ভুল বোঝাবুঝিকে মেটানোর চেষ্টা করেছে, তবে একটা বিষয়ে পরিষ্কার এই পার্টনারশিপ (কোচ ও অধিনায়ক) আর চলবে না। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, এগিয়ে যাওয়াটাই ঠিক ।
পেশাদারিত্ব, নিয়মানুবর্তিতা, দায়বদ্ধতা, সততা, দক্ষতা এবং চিন্তায় বহুমুখীতা আমি এনেছিলাম। এই বিষয়গুলিকে সম্মান জানানো উচিত যে কোনও সম্পর্কের সাফল্যের জন্য । দলের সামনে আয়না তুলে ধরা, যাতে তারা ক্রমশ উন্নতি করতে থাকে। এই পরিস্থিতিতে, সিএসি ও বোর্ড যাকে মনে করবে, তার হাতেই দায়িত্ব ছেড়ে দেওয়া উচিত।
আবারও বলতে চাই, গত এক বছর ধরে দলের প্রধান কোচের দায়িত্ব পালন করাটা আমার কাছে সম্মানের ছিল। সেই কারনে আমি সিএসি, বিসিসিআই ও সিওএ-কে ধন্যবাদ জানাই।
একইসঙ্গে, আমি ভারতীয় ক্রিকেটের অসংখ্য অনুগামী, ভক্তকে তাঁদেরসমর্থনের জন্য ধন্যবাদ জানাচ্ছি। আমি চিরকাল আমার দেশের ক্রিকেটীয় ঐতিহ্যের শুভান্যুধায়ী হয়ে থাকব ।

More Updated News From Chakdaha 24x7