বিরোধীদের চোখ উপড়ে নেওয়ার হুমকি অনুব্রতর,প্রতিবাদে বামফ্রন্ট

By Staff Reporter – November 18, 2017

বিতর্কের আরেক না অনুব্রত ওরফে কেষ্ট । পঞ্চায়েত নির্বাচনের আগেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে তিনি ।

 

কিছুদিন আগে ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশকে সময়সীমা বেঁধে দেন জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।পুলিশ অভিযুক্তদের গ্রেফতার না করলে গ্রামে ঢুকে তাঁদের বাড়িতে ভাঙচুর করা হবে বলেও হুমকি দেন তিনি।

 

এটা শেষ নয়, এদিন তৃণমূল জনসভার মঞ্চে দাঁড়িয়ে সরাসরি বিরোধীদের বিঁধলেন তৃণমূলের কেষ্ট৷হাত-পা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার পর এবার অনুব্রত মণ্ডল বিরোধীদের চোখ উপড়ে নেওয়ার হুমকি দিলেন ।

—— Advertisement——

 

শনিবার দুপুরে মহম্মদবাজারের কর্মিসভা থেকে বিরোধীদের উদ্দেশ্যে তাঁর নিদান, চোখ রাঙালে চোখ তুলে নেবেন, অসুবিধে নেই। পাথরের চোখ লাগিয়ে দেবেন। অনেক পাথর আছে।

পাশাপাশি তিনি দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন কী করে পঞ্চায়েত ভোট করাতে হয়আপনারা জানেন। কোনও অংশে ভয় পাবেন না। ভয় পাওয়ার কারণ নেই।

এই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে বামফ্রন্ট ।এমনকি তারা অনুব্রত এমন মন্তব্যের জন্য তার গ্রেফতারির দাবি জানিয়েছে ।

সিউড়ি জেলা বামফ্রন্ট জানিয়েছে অনুব্রত মণ্ডল বিরোধীদের উদ্দেশ্য লাগাতার হুমকি দিয়েচললেও পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছে৷তাই আগামী সোমবার থেকে  অনুব্রতর গ্রেফতারের দাবিতে ও পুলিশি নিস্ক্রিয়তার প্রতিবাদে বীরভূম জেলা জুড়ে তাঁরা লাগাতার আন্দোলনে চালিয়ে যাবেন ।

প্রসঙ্গত গত পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূল দলের কর্মীদের নির্দেশ দিয়েছিলেন যাতে বিরোধীরা কোনভাবেই নোমিনেশন ফাইল জমা দিতে না পারে ।

এমনকি প্রয়োজনে পুলিশের গাড়িতেও বোম মারার নির্দেশ দিয়েছিলেন ।এর জেরে নির্বাচন কমিশন তাকে শোকজ করেছিল , এমনকি নির্বাচনের দিন তাকে নজরবন্দি রাখা হয় । 

পুলিশ মামলা করলেও শেষ পর্যন্ত প্রয়োজনীয় তথ্য জমা দিতে ব্যর্থ হয় জেলা পুলিশ৷ অবশেষে আদালত থেকে বেকসুর খালাস পেয়ে যান অনুব্রত ।

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7