মমতা নেত্রী হতে পারে কিন্তু আমরা দলের চাকর নই

By Staff Reporter – October 11, 2017

এদিন রাজ্য সভার সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার পর মুকুল-তৃণমূল সংসদীয় সম্পর্কের অবসান ঘটল । শুরু হল মুকুল রায়ের নয়া ইনিংস ।

 

আজ সন্ধ্যায় সাংবাদিক সন্মেলন করে মমতার বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দিলেন তিনি । বিগত ৬ মাস ধরে তাকে বাধ্য করা হয়েছে দল ছাড়ার জন্য ।এমনটাই অভিযোগ করেছেন তৃণমূলের এক সময়ে সেকেন্ড ম্যান মুকুল রায় ।

তিনি বলেছেন , আমি ভগ্ন হৃদয়ে দল ছাড়ছি । আমাকে বাধ্য করা হয়েছে দল ছাড়তে । মমতা বন্দ্যেপাধ্যায় দলনেত্রী হতে পারেন তবে আমরা দলের চাকর নই ।

সাংবাদিক সন্মেলনের পর মুকুল রায়ের এমন মন্তব্যের পর প্রতিক্রিয়া জানিয়েছে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় । তিনি মুকুলকে কটাক্ষ করে বলেছেন , কাঁচড়াপাড়ার কাঁচা ছেলের হাত থেকে এবার দল বাঁচল ।

পার্থবাবু জানিয়েছেন যেদিন থেকে সিবিআই তাকে ডেকেছে সেদিন থেকে নিজেকে বাঁচাতে বিজেপির সাথে গোপনে বৈঠক করেছেন তিনি । তা সত্ত্বেও নেত্রী মমতা বন্দ্যেপাধ্যায় তাকে সুযোগ দিয়েছিল । তবে তিনি দলে থেকেই দলবিরোধী কাজ করে আসছিলেন ।”

মুকুলের ইস্তফার পর সাংবাদিক সন্মেলনে তিনি কি বলবেন সেই দিকে নজড় ছিল সকলের । তবে মুকুল রায় আজও সরাসরি বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণা না করলেও তিনি জানিয়েছেন বিজেপি সাম্প্রদায়িক দল নয় ।

তার এই মন্তব্য বিজিপেতে তার যোগদানের জল্পনাকে আরও একবার উস্কে দিল বলে মনে করছে রাজনৈতিক মহল ।

More Updated News From Chakdaha 24x7