তবে কি শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিতে চলেছেন !

By Staff Reporter – October 09, 2017

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে জল্পনা উস্কে দিলেন দিলীপ ঘোষ । এদিন শুভেন্দু অধিকারীর ভূয়সী প্রশংসা শোনা গেল বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গলায় ।

 

স্বাভাবিকভাবেই, এই নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে৷নারদ কান্ডে সিবিআই-ইডি যেকোন মূহুর্তে তলব করতে পারে শুভেন্দুকে ।

সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যেই সারদা-নারদা কান্ডে অভিযুক্ত তৃণমূলের নেতা, মন্ত্রী, সাংসদদের অনেকেই সিবিআই-এর হাত থেকে বাঁচতে বিজেপির সাথে যোগাযোগ রাখছে ।

স্বাভাবিকভাবেই শুভেন্দু অধিকারী সিবিআই-এর হাত থেকে বাচতে বিজেপি তে যোগ দিতে পারেন বলে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে ।

বিজেপির রাজ্যসভাপতি শুভেন্দু প্রসঙ্গে বলেছেন ‘‘তৃণমূল কংগ্রেসে মমতা বন্দ্যোপাধ্যায়ের পরে সব থেকে যোগ্য নেতা শুভেন্দু। নন্দীগ্রাম আন্দোলনে শুভেন্দু অধিকারীর ভূমিকা অস্বীকার করা যায় না।

গঙ্গার ওপারে শুভেন্দুর থেকে যোগ্য নেতা আর কেউ নেই । আর দিলীপ ঘোষের এমন মন্তব্যের জেরে শুভেন্দুর বিজেপিতে যোগদান করার ব্যাপারে চর্চা শুরু হওয়াটাই স্বাভাবিক বলে মনে করছে ওয়াকিবহাল মহল৷

যদিও শুভেন্দু অধিকারী দিলীপ ঘোষের প্রশংসার বিষয়ে বলেছেন , “‘সাধারণ মানুষের সার্টিফিকেট ছাড়া আর কারও প্রশংসা আমার দরকার নেই।” তবে আগামীদিনে রাজ্য রাজনীতিতে কি হতে চলেছে তা দেখার অপেক্ষা ।

More Updated News From Chakdaha 24x7