অভিষেককে যুবরাজ বলে খোঁচা দিলেন রাজ্য রাজনীতির চাণক্য মুকুল রায়

By Staff Reporter – December 05, 2017

ফের নাম না করে অভিষেক বন্দ্যেপাধ্যায়কে খোঁচা দিলেন বিজেপি নেতা মুকুল রায় । রসিকতা করে অভিষেক প্রসঙ্গে তিনি বলেন এখন তৃণমূলে একটি নতুন শব্দ সৃষ্টি হয়েছে, যুবরাজ৷

 

তিনি যে যুবরাজ বলতে তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যেপাধ্যায়কে বোঝাতে চেয়েছেন তা আর বলার উপেক্ষা রাখে না ।

 

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের দাঁতনে বিজেপি কর্মী বিপিন দাসের শোকমিছিলে অংশ গ্রহণ করে যুবরাজ বলে অভিষেক বন্দ্যেপাধ্যায়কে এভাবেই খোঁচা দিলেন ।

—— Advertisement——

 

প্রসঙ্গত রানিরাসমণি রোডে বিজেপির সভায় মুকুল রায় বিফোরণ ঘটিয়েছিল ।জাগো বাংলা,বিশ্ব বাংলা সরকারি কোনও সংস্থা নয়, এর মালিকানা রয়েছে মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে৷

এরপর ১৩ নভেম্বর অভিষেকের আইনজীবী মুকুলকে আইনি নোটিস পাঠিয়ে নিঃশর্ত ক্ষমা চাইতে বলেন । এমনকি ফৌজদারি ও দেওয়ানি মানহানির মামলার দায়ের করা হবে বিজেপি নেতা মুকুল রায়কে সতর্ক করে দেওয়া হয় ।

মুকুলের আইনজীবীও সেই চিঠির পাল্টা চিঠি পাঠান।২১ শে নভেম্বর মঙ্গলবার বিশ্ববাংলাঽ এবং ‘জাগো বাংলাঽ ইস্যুতে আদালতের দ্বারস্থ হন অভিষেকের আইনজীবী।

—— Advertisement——

 

এরপর আলিপুরদুয়ার আদালত নির্দেশ দেয়,বিশ্ববাংলা-জাগো বাংলা নিয়ে অভিষেককে জড়িয়ে কার্যত কোনো মন্তব্য করতে পারবেন না মুকুল রায় ।

তবে ফের অভিযোগ উঠেছে আদালতের দেওয়া নির্দেশ না মেনে মুকুল রায় বিশ্ব বাংলা জাগো বাংলা প্রসঙ্গে অভিষেক বন্দ্যেপাধ্যায়কে জড়িয়ে মন্তব্য করেছেন।

আর এই কারনেই আজ আলিপুরদুয়ার আদালত বিজেপি নেতা মুকুল রায় কে শোকজ করে ।

তবে আজ বিশ্ব বাংলা জাগো বাংলা প্রসঙ্গে অভিষেক বন্দ্যেপাধ্যায়কে জড়িয়ে মন্তব্য না করলেও তাকে নিয়ে রসিকতা করতে ছাড়ে নি বিজেপি নেতা মুকুল রায় ।

এদিন শুধুমাত্র অভিষেককে নয় , শিক্ষা প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায়কে খোঁচা দিয়েছেন তিনি । মুকুল রায় বলেছেন শিক্ষামন্ত্রীর কাজ যুবরাজের পায়ের তলায় বসে থাকা ।

পাশাপাশি মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়ের বিদেশ সফর প্রসঙ্গেও কটাক্ষ করেছেন মুকুল ।তিনি বলেন মমতার বিদেশ সফর হচ্ছে কিন্তু একটা শিল্পও রাজ্যে আসছে না৷। 

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7