পালিতা কন্যা হানিপ্রীতের সঙ্গে রাম রহিমের সম্পর্ক নিয়ে রহস্য

By Staff Reporter – August 29, 2017

রাম রহিমের সঙ্গে সব জায়গাতে দেখা যেত হানিপ্রীত নামে এক মহিলাকে ।রাম রহিম শুক্রবার আদালতে দোষী সাব্যস্ত হওয়ার পর তাকে হেলিকপ্টারে করে আদালত থেকে জেলে নিয়ে যাওয়া হয় ।

 

ঠিক সেই সময় তার উল্টোদিকে বসে ছিলেন হানিপ্রীত। এখন প্রশ্ন এই সুন্দরী মহিলার সঙ্গে বাবা রাম রহিমের আসল সম্পর্ক কি ? হরিয়ানার ফতেহাবাদের মেয়ে হানিপ্রীতের আসল নাম প্রিয়ঙ্কা।

বাবা গুরমিত রাম রহিম তার ভক্ত বিশ্বাস গুপ্তার সঙ্গে প্রিয়াঙ্কার বিবাহ দেন । তারপর তিনি প্রিয়াঙ্কাকে দত্তক নেন এবং তার নতুন নাম দেন হানিপ্রীত ।পরবর্তীকালে হানিপ্রীতের স্বামী বাবা গুরমিত রাম রহিমের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করেন ।

তিনি দাবি করেছেন ,”তাঁর বউকে তাঁর থেকে আলাদা করে নিজের কাছে রেখে দিয়েছেন বাবা রাম রহিম ।” নিজের স্ত্রীকে ফিরে পেতে হাইকোর্টের দ্বারস্থ পর্যন্ত হয়েছিলেন তিনি ।

তবে স্বামীর কাছে যাওয়ার পরিবর্তে বাবা রাম রহিমের কাছেই থেকে যান হানিপ্রীত এবং নিজের স্বামীকেই ডিভোর্স দিয়ে দেন তিনি।

হানিপ্রীতের স্বামী বিশ্বাস গুপ্তা আরও দাবী করেছেন যে ২০১১-র মে মাসে এক সন্ধেয় বাবার গুহায় নিজের স্ত্রীকে রাম রহিমের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান তিনি ।

এমনকি এই ঘটনা কাউকে জানালে চরম পরিণতির হুমকি তাকে দেওয়া হয়েছিল । তারপর পরিবারের সদস্যদের নিয়ে বাবা রাম রহিম শিবির ছেড়ে পাঁচকুলাতেই থাকতে শুরু করেন হানিপ্রীতের স্বামী বিশ্বাস গুপ্তা ।

More Related News From Chakdaha 24x7