এবার প্রায় ফ্রী তে পাবেন ৪জি জিও ফোন

By Souvik Datta – 21st July, 2017

হ্যাঁ একদম ঠিক শুনছেন এবার শুধু ফ্রি ডেটা নয় বরং একেবারে ফ্রিতে ফোন দিচ্ছে রিলায়েন্স জিও।এই জিও ফোনের কোনও দাম দিতে হবে না গ্রাহকদের।

 

জিও ফোন কেনার সময় গ্রাহক কে ১৫০০ টাকা জমা দিতে হবে তবে এই টাকা ফেরতযোগ্য। তিন বছর পরে গ্রাহকরা ফোন ফেরত দিলে তখন সেই ১৫০০ টাকা ফেরত দিয়ে দেবে সংস্থা।

জিও কোম্পানির এই ফোনে ভয়েস কল, এসএমএস ফ্রি। এছাড়াও জিও ফোনে পাওয়া যাবে আনলিমিটেড ডেটা। সঙ্গে ফ্রি জিও অ্যাপস ও ব‍্যবহার করতে পারবেন গ্রাহকেরা।জিও ধন ধনা ধন প্যাকের জন্য মাসে খরচ পড়বে মাত্র ১৫৩ টাকা।

১৫৩ টাকা ছাড়াও দু’ দিনের জন্য ২৪ টাকা, সাত দিনের জন্য ৫৪ টাকার প্যাক পাওয়া যাবে। আগমী ২৪ আগস্ট থেকে জিও ফিচার ফোনের প্রি বুকিং শুরু। প্রতি সপ্তাহে ৫০ লক্ষ জিও ফিচার ফোন গ্রাহকদের দেওয়া লক্ষ্য রয়েছে জিও সংস্থার।

জিও ফোন টিভি কেবল ব্যবহার করে জিও ফোন থেকে যে কোনও টিভি সংযুক্ত করে লাইভ টিভি বা অন্য ভিডিও দেখা যাবে। স্মার্ট টিভি না হলেও এই পরিষেবা পাওয়া যাবে। তবে এই পরিষেবার জন্য মাসে ৩০৯ টাকা খরচ করতে হবে।

জিও সংস্থা জানিয়েছে ২৪টি ভারতীয় ভাষা থাকবে এই ফোনে। এই ফোনে সমস্ত অ্যাপ ব্যবহার করতে পারবেন গ্রাহকরা । এছাড়াও ৪জি ডেটা ব্যবহার করা যাবে এই ফোনে।

More Related News From Chakdaha 24x7