রাহুল না মুকুল, কে দ্বিতীয়স্থানে ? এই বিতর্কেই সরগরম গেরুয়া শিবির

By Staff Reporter – November 07, 2017

১০ নভেম্বর রাসমণি রোডে বিজেপির সমাবেশের পোস্টারে ঠাঁই পেলেন মুকুল রায়।তবে পোস্টারে গরহাজির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা।

 

আর এই কারনে দলের অভ্যন্তরে শুরু হয়েছে নয়া বিতর্ক।রাজনৈতিক মহলের মতে, দিলীপ ঘোষ বিজেপির রাজ্য সভাপতির পদে বসার পর থেকে ক্রমশ প্রাসঙ্গিকতা হারিয়েছে রাহুল সিনহা ।

অনেকেই মনে করছেন মুকুলের বিজেপিতে যোগের ফলে রাজ্য বিজেপিতে রাহুলের প্রভাব আরও কমবে । দিল্লিতে বিজেপিতে যোগদানের পর মুকুল রায় সোমবার কলকাতায় ফেরেন ।

বিজেপি কর্মীরা ঢাক ঢোল বাজিয়ে তাঁকে অভ্যর্থনা জানান , সমর্থকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।তবে সেদিন দেখা যায় নি রাহুল সিনহাকে ।

ঠিক তার পরের দিন মঙ্গলবার রাসমণি রোডে বিজেপির সমাবেশের পোস্টার সামনে আসে ।এই পোস্টারে দেখা গেছে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়, নরেন্দ্র মোদী, অমিত শাহ, প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী ছবি।

তাছাড়া রয়েছে এরাজ্যে বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গী , রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।এমনকি রয়েছে মুকুল রায়ের ছবি তবে ঠাঁই পায় নি প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি রাহুল সিনহা।

তাই এই পোস্টার কে ঘিরে প্রশ্ন উঠছে তবে কি বিজেপির সেকেন্ড ইন কম্যান্ড মুকুল রায় ? এই নিয়ে গেরুয়া শিবিরে জোর কদমে চর্চা শুরু হয়েছে ।

More Updated News From Chakdaha 24x7