সামনেই গুজরাট নির্বাচন, রাহুলকে পৈতেধারী হিন্দু প্রমানে মরিয়া কংগ্রেস

By Staff Reporter – November 30, 2017

সোমনাথ মন্দিরের রেজিস্টারে অহিন্দু হিসাবে রাহুলের নাম নথিভুক্ত হওয়া বিতর্কে ব্যাখা দিল কংগ্রেস । তাদের দাবি রাহুল গান্ধী শুধু হিন্দুই নন, বরং পৈতেধারী হিন্দু।

 

এমনকি গোটা ঘটনার পিছনে বিজেপিরই হাত রয়েছে বলে কংগ্রেসের অভিযোগ ।সামনেই গুজরাট নির্বাচন রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ মনে করছেন কংগ্রেস রাহুলকে পৈতেধারী হিন্দু বলার মাধ্যমে তারা যে হিন্দু দরদী সেটা বোঝানোর চেষ্টা চালাচ্ছে ।

 

কংগ্রেস জানিয়েছে, মন্দিরে একটী ভিজিটর্স বুক রয়েছে। আর সেখানে রাহুল নিজের নাম লিখে স্বাক্ষর করেছেন । ফলে জল্পনার কোনও কারণই নেই।

—— Advertisement——

প্রসঙ্গত গুজরাটের সোমনাথ মন্দিরে গিয়েছিলেন রাহুল গান্ধী ও কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল।

ওই মন্দিরে প্রবেশের সময় অহিন্দুদের রেজিস্টারেই নাকি রাহুল ও আহমেদ প্যাটেলের নাম লিখে স্বাক্ষর করেছেন কংগ্রেসের মিডিয়া কো-অর্ডিনেটর মনোজ ত্যাগী।

কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা জানিয়েছেন রাহুল গান্ধী শুধু ভিজিটর্স বুকে নিজের নাম লিখেছিলেন ।যে সই-এর কথা বলা হচ্ছে সেটা আলাদা । না ওই সই রাহুল গান্ধীর না ওই রেজিস্টার তাঁকে দেওয়া হয়েছে ।পাশাপাশি তাঁর সংযোজন, রাহুল গান্ধী শুধু হিন্দুই নন, বরং পৈতেধারী হিন্দু। রাজনীতিতে বিজেপির এতটা নীচে নামা উচিত নয়।

তবে কংগ্রেসের এই ব্যাখায় সন্তুষ্ট নয় বিজেপি । কংগ্রেসের দাবিকে নস্যাৎ করে বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র জানিয়েছে, তারা বলছে ষড়যন্ত্র , আমরা বলছি কংগ্রেসই ষড়যন্ত্রকারী ।তাদের ষড়যন্ত্র আজকে সকলের সামনে এসেছে।অন্য কেউ ষড়যন্ত্র করে নি ।আপনারা পাপী, পাপ আপনাদের মধ্যে রয়েছে ।প্রকৃতপক্ষে কে সে ? এ প্রশ্নের উত্তর রাহুলকেই দিতে হবে ।

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7