ভগ্নপ্রায় কাঠের সেতু পারাপার, বিপদ আসতে পারে যেকোন মূহূর্তে

By Staff Reporter – December 02, 2017

চাকদহ রানিনগরের কাছে এই ভগ্নপ্রায় কাঠের সেতু পারাপার যে কতটা বিপদ্দজন তা বলার অবকাশ রাখে না । অথচ এই বিষয়ে কোন হেলদোল নেই চাঁদুরিয়া গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষের ।

 

দীর্ঘদিন ধরেই এমন ভয়াবহ পরিস্থিতির মধ্যেই চাকদহ ও তার পার্শ্ববর্তী এলাকা বাসী এই ভগ্নপ্রায় কাঠের সেতু পারাপার করে আসছে ।

 

কেউ প্রয়োজনে,আবার কেউ নিছক ঘুরতে বা গঙ্গাস্নান করার তাগিদে এই সেতু পারাপার করে থাকেন।শুধু লোকজন নয়,সাইকেল,মোটর সাইকেল,ভ্যান এমনকি টুকটুক গাড়িও এই সেতু দিয়ে পারাপার হয়।

 

—— Advertisement——

 

উল্লেখ্য চাকদহের একমাত্র বড় শিল্প সুপ্রিম পেপার মিলের কাছেই রানিনগরের এই কাঠের সেতু ,অথচ কর্তৃপক্ষের নজর নেই ।সমস্যা একটাই , এলাকাটি চাকদহের অন্তর্গত হলেও এই অঞ্চলটি চাঁদুরিয়া গ্রাম পঞ্চায়েতের অধীনে ।

Chakdaha 24×7 – এর প্রতিনিধিদল এই বিষয় নিয়ে স্থানীয় বাসিন্দাদের কাছে জানতে চাইলে তারা মুখ খুলতে রাজি হয় নি।আমাদের প্রতিনিধি দল চাঁদুরিয়া গ্রাম পঞ্চায়েত প্রধানের সাথে দেখা করতে গেলেও তাঁর সাথে সাক্ষাৎ করা সম্ভবপর হয় নি ।

এই প্রতিবেদনের মাধ্যমে আমরা চাঁদুরিয়া গ্রাম পঞ্চায়েত প্রধানের দৃষ্টি আকর্ষণ করতে চাইছি যাতে এখানে দ্রুত কংক্রীটের সেতু নির্মানের ব্যবস্থা হয়ে থাকে।

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7