জেনে নিন কেন ব্রেক-আপ হয়েছিল শাহিদ করিনার

By Supriya DeyOctober 27, 2017

২০০৭ সালের ২৬ অক্টোবর মুক্তি পেয়েছিল বলিউডের হিট জুটি শাহিদ-করিনা অভিনীত ছবি “যব উই মেট” ।এই ছবি মুক্তির পর প্রকাশ্যে আসে শাহিদ-করিনার প্রেমকাহিনী ।

 

এমনকি শোনাও গিয়েছিল এই চর্চিত জুটি শীঘ্রই বিয়ে করতে চলেছে ।তবে আচমকা আলাদা হয়ে যায় বেবো-শাহিদ । তবে এতদিন জানা যায়নি কেন শাহিদ-করিনা আলাদা হয়ে গিয়েছিল ।

সম্প্রতি শাহিদ করিনার ব্রেক-আপের কারন সামনে এসেছে । জানা গিয়েছে তাদের ব্রেক-আপের জন্য সবথেকে বড় ভূমিকা ছিল করিনার মা ববিতা এবং সইফ আলি খানের ।

এমন-ই খবর প্রকাশিত হয়েছে মিস মালিনি ডট কমে ।  যখন করিনা কাপুর অভিনেতা শাহিদ কাপুরের প্রেমে পাগল, তখন মা ববিতা নাকি ব্যাপারটা পছন্দ করছিলেন না।

অন্যদিকে করিনা কাপুরের বরাবরই সইফ আলি খানের প্রতি গোপন একটা ভালোলাগার জায়গা ছিল । তশান ছবিতে সইফ আলি খানের বিপরীতে ছিলেন করিনা ।

শ্যুটিংয়ের কারণে তাঁরা একে অপরের সঙ্গে সময়ও কাটাতেন। সেই নিয়ে মনক্ষুন্ন ছিলেন শাহিদ।সেই কারনে তিনি ক্রমশ ঘনিষ্ঠ হতে শুরু করেন কিশমত কানেকশন-এর সহ-অভিনেত্রী বিদ্যা বালানের সঙ্গে।

যদিও করিনা বিদ্যার সঙ্গে শাহিদের ঘোরাফেরা নিয়ে খুব বেশি মাথা ঘামাননি । কিন্তু শাহিদ-করিনার ব্যক্তিগত সমস্যার মধ্যে বারবার চলে আসেন ববিতা। তারপর থেকেই এই সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নেন বেবো ।

More Updated News From Chakdaha 24x7