সিআইডি দফতরে আজ হাজিরা দেবেন বহিষ্কৃত সিপিএম সাংসদ ঋতব্রত

By Staff Reporter – November 07, 2017

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস মামলায় আজ সিআইডি দফতরে হাজিরা দেবেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।ঋতব্রতর আইনজীবী ইতিমধ্যেই সিআইডি-র সঙ্গে যোগাযোগ করেছেন ।

 

কিছুদিন আগে ঋতব্রত বন্দ্যোপাধ্যায় বালুরঘাট কোর্টের থেকে অন্তর্বর্তী জামিন নিয়েছেন । তদন্তে সহযোগিতা এবং তিন সপ্তাহের মধ্যে আত্মসমর্পণের শর্তে তিনি অন্তর্বর্তী জামিন পেয়েছিলেন ।

আজ ভবানী ভবনে এই শর্তে হাজিরা দেবেন তিনি। প্রসঙ্গত নম্রতা দত্ত নামে এক তরুণী ঋতব্রতর বিরুদ্ধে অভিযোগ করেছেন ঋতব্রত বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিল্লির ফ্ল্যাটে তাঁর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন।

এমনকি সামাজিক স্বীকৃতি দিতে অস্বীকার করে । তরুণীর আরও অভিযোগ, তার মুখ বন্ধ রাখার জন্য আড়াই লক্ষ টাকা দিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টাও করেছিলেন ঋতব্রত ।

তারপর নম্রতা বালুরঘাট থানায় ঋতব্রতর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ।আর এই অভিযোগের ভিত্তিতে সিআইডি তদন্তে নামে ।এরপর সিআইডি তাকে দুবার নোটিশ পাঠালেও তিনি এড়িয়ে যান ।

শুধু সিআইডি ই নয়। ঋতব্রতকে ডেকে পাঠিয়েছিল দিল্লি পুলিশও। দিল্লি পুলিশের  হাজিরাও এড়িয়ে গেছেন তিনি।তবে অবশেষে আজ সিআইডি দফতরে হাজিরা দেবেন তিনি ।

More Updated News From Chakdaha 24x7