বিবাহিত বলেই কি ঘনিষ্ঠ দৃশ্য বাদ দিতে চান রিয়া !

By Staff Reporter – October 01, 2017

রাগিনী এমএমএস রিটার্নসে কিছু ঘনিষ্ঠ মূহুর্তের দৃশ্য আছে রিয়ার৷ ছবিতে কাজ করার আগে এসব জেনেশুনেই রিয়া সইসাবুদ করেছিলেন৷

 

তখন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য তাঁর কোনও আপত্তি ছিল না৷সদ্য শিবম তিওয়ারিকে বিয়ে করেছেন রিয়া । কিন্তু বিয়ের পরই বেঁকে বসেছেন রিয়া৷

এমনকি নিশান্ত মালকানির সঙ্গে তাঁর যে ঘনিষ্ঠ দৃশ্যগুলি রয়েছে সেগুলো  কেটে বাদ দেওয়ার অনুরোধ জানিয়েছেন পরিচালক সুযশ ভাধবকরকে ।

কিছুদিন আগেই রাগিনী এমএমএস রিটার্নস-এর রিয়ার একটি সাহসী দৃশ্য ইন্টারনেটে লিক হয়েছিল ।সেটা ভাইরাল হতে বেশি সময় লাগে নি ।

সেই সময় নিশান্ত জানিয়েছিল ,ওই দৃশ্যে শ্যুটিং করার আগে রিয়া তাঁকে জানান তাঁর উচিৎ প্যান্টটা নামিয়ে দেওয়া। তাতে বেশি আকৃষ্ট হবে মেয়েরা । পরিচালক সুযশ জানিয়েছেন , রিয়া দৃশ্যটি সুন্দর শুট করেছিলেন৷

এখন তিনি বিবাহিত৷ এই কারনে হয়তো এই ধরনের দৃশ্যগুলির সঙ্গে স্বাচ্ছ্বন্দ্য বোধ করছেন না রিয়া ।

রাগিনী এমএমএস রিটার্নসের পরিচালক সুযশ ও রিয়ার সহকর্মীর কথায় বোঝায যে বিয়ের আগে রিয়া ঘনিষ্ঠ মূহুর্তে অভিনয় করার জন্য কোন আপত্তি ছিল না বরং তিনি স্বাচ্ছ্বন্দ্য বোধ করেছিলেন ।

তবে রিয়া জানাচ্ছে অন্য কথা । রিয়া বলেছেন , ঘনিষ্ঠ মূহুর্তের দৃশ্যে অভিনয় করার সময় তাঁর অস্বস্তি হচ্ছিল৷এমনকি তিনি পরিচালক জানিয়েছিল এ ব্যাপারে ।

তার দাবী পরিচালক তাকে আশ্বাস দিয়েছিলেন যে ঘনিষ্ঠ মূহুর্তের কিছু দৃশ্য কেটে বাদ দেওয়া হবে । তবে যাইহোক বিয়ের পর রাগিনী এমএমএস রিটার্নসের ঘনিষ্ঠ মূহুর্তের দৃশ্য রিয়ার কাছে মাথা ব্যাথার কারন হয়ে উঠেছে ।

এখন প্রশ্ন একটাই পরিচালক কি ওই দৃশ্যগুলো কি ছবি থেকে বাদ দেবেন না ছবির প্রয়োজনেই সেগুলো দর্শকদের দেখানো হবে ? আগামি দিনে কি সিদ্ধান্ত নেবে পরিচালক সুযশ সেটাই এখন দেখার বিষয় ।

More Updated News From Chakdaha 24x7