চাকদহের সুবল সাধুখাঁর ছেলের বিরুদ্ধে প্রতারণা করে বিয়ের অভিযোগ

By Staff Reporter – October 28, 2017

চাকদহের বিড়ি ব্যবসায়ী সুবল সাধুখাঁর ছেলে জনির বিরুদ্ধে অভিযোগ করল তার দ্বিতীয় পক্ষের স্ত্রী অরিঞ্জিতা । তার অভিযোগ তাকে প্রতারণা করে বিয়ে করেছে জনি ।

 

এমনকি সুবল সাধুখাঁর ছেলে জনির বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন তরুণী ।সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে অরিঞ্জিতা এমনই অভিযোগ করেছে তার স্বামীর বিরুদ্ধে ।

অরিঞ্জিতা জানিয়েছে নিউ সাহেব বিড়ি কোম্পানির মালিক সুবল সাধুখাঁর ছেলে জনি সাধুখা । তার বাড়ি চাকদহের রঞ্জন পল্লীতে ।

লাইভে তিনি জানিয়েছেন সাড়ে তিন বছর আগে তার সাথে পরিচয় হয় জনি সাধুখাঁর ।তারপর প্রেম, আর প্রেম থেকেই বিয়ে । তবে বিয়ে করার আগে জনি কখনোই তার প্রথম বিয়ের কথা জানায় নি অরিঞ্জিতাকে ।লাইভে এমনটাই দাবী করেছে সে ।

বাড়ির লোককে না জানিয়েই দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল।পরে অবশ্য জনির পরিবার অরিঞ্জিতাকে মেনে নেয় । তবে তাকে তাদের বাড়িতে থাকতে দেওয়া হয় তার পরিচয় গোপন করে ।

 

সূত্রের খবর জনি তার প্রথম পক্ষের স্ত্রীকে ছেড়ে দেওয়ায় তার বিরুদ্ধে কেস চলছিল, আর সেই কারনে অরিঞ্জিতাকে পরিচয় গোপন করে বাড়িতে থাকতে দেওয়া হয়।

পরবর্তীকালে জনির পরিবারের লোকজন তাদের দুজনকে আলাদা করার অনেক চেষ্টা করে, এমনকি তার স্বামীকে অন্যত্র বিয়ে দেওয়ার ও চেষ্টা করা হয় ।

তারপর তাদের দুজনকে চলে যেতে হয় ভাড়া বাড়িতে ।লাইভে এসে এমনটাই অভিযোগ করেছে তরুণী ।তার কথায় তারপরেও তাদের সম্পর্ক ভালোই চলছিল ।

তবে হঠাৎ একদিন তাকে ছেড়ে চলে যায় তার স্বামী জনি । সে তার সাথে অনেক যোগাযোগ করার চেষ্টা করে।

 অনেকদিন পরে অবশ্য তার স্বামী তাকে জানায় সে তার সাথে আর সংসার করতে চায় না । লাইভে এমনই কথা বলতে বলতে কেঁদে ফেলে তরুণী । 

More Updated News From Chakdaha 24x7