বৃষভ রাশিফল  ২০১৭, কেমন যাবে আপনার সারা বছরের রাশিফল ?

Edited by Online Desk – বৃষভ রাশিফল  ২০১৭

চাকরি এবং ব্যবসা রাশিফল ২০১৭ অনুসারে এই সময় আপনার জন্য যথেষ্ট পরিশ্রমের হবে, কারণ শনির অষ্টম ঘরে গোচর করার জন্য আপনার অনেক কাজ ধীরে কিন্তু নিশ্চিত গতিতে এগবে।

 

আপনি মানসিক ভাবে শক্তিশালী হন। চাকরি বা ব্যবসায়িক কাজের জন্য আপনাকে বাসস্থান থেকে দূরে যেতে হতে পারে। ব্যবসা বাড়ানোর জন্য নতুন চিন্তা উদ্ভাবন করুন বা কোন নতুন যোজনার ব্যাপারে ভাবুন। বৃহত্তর যোজনাতে ভেবে চিন্তে নিয়োগ করুন। এপ্রিল মাস থেকে আপনার জন্য আয়ের নতুন দিশা তৈরি হবে। অনবরত চেষ্টা এবং দৃঢ় নিশ্চয়তার সাথে দাঁড়িয়ে থাকলে আপনি সফলতা পাবেন। ব্যবসার প্রসার করার আগে ঝুঁকির সম্ভাবনাকে অবশ্যই নজর দেবেন। ধৈর্য ধরুন আর যা কিছু হচ্ছে তা হতে দিন। বছরের মাঝখানে বিঘ্নিত হওয়া কাজ পুনরায় হবার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার বিরোধীদের সাথে মোকাবিলা করতে সক্ষম হবেন। যারা চাকরি বা ব্যবসার কাজে বিদেশ যাওয়ার যোজনা করছেন, তাঁদের সফলতা পাবার সম্ভাবনা রয়েছে। সম্পত্তির কাজে নিযুক্ত ব্যাক্তিদের লাভের আশা রয়েছে। আপনি শেয়ারে বিনিয়োগ করলে লাভবান হতে পারেন।

আর্থিক স্থিতি বছরের শুরুটা ব্যয় বহুল হবে। এই পরিস্থিতিতে অর্থ উপার্জন করার জন্য আপনাকে সতত প্রচেষ্টা করতে হতে পারে। ব্যবসায়ে অর্থের আসা যাওয়ার স্তর সুষম থাকবে। ২০১৭ সালের রাশিফল বলছে যে এই বছর আপনি আপনার সুখ-সুবিধাতে অনেক ব্যয় করবেন। নিজের বিলাসিতা বন্ধ করুন নাহলে কিছু আর্থিক সমস্যা হতে পারে। বছরের দ্বিতীয় ভাগে আপনার বিগড়ে যাওয়া কাজের পরিবর্তন হবে। অর্থ উপার্জনের যথেষ্ট ভালো সুযোগ পাবার সম্ভাবনা রয়েছে। আর্থিক স্থিতি মজবুত হবে এবং অনেক ক্ষেত্রের মাধ্যমে অর্থ পেতে পারেন। আপনি আপনার নিজের পরিশ্রমে অধিক অর্থ উপার্জন করতে পারবেন। শেয়ার বাজার, কমিশন ইত্যাদি কাজ থেকে আপনার লাভ হতে পারে।

শিক্ষা ছাত্রদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চশিক্ষার শিক্ষার্থীদের মনের মতো ফলাফল পাবার সম্ভাবনা রয়েছে। আপনার একাগ্রতা বাড়তে থাকবে। আপনি বিষয় বেশী করে পড়বেন। এতে আপনার অভ্যাস আগের থেকে খুব ভালো হবে এবং ফলাফলে ধনাত্মক পরিনাম দেখতে পাবেন। যে ছাত্র বিদেশে গিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে চায়, তাঁর নতুন সুযোগ পাবার আশা রয়েছে। ২০১৭ সালে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ যারা নেবে তাদের জন্য সময় অনুকূল। সবমিলিয়ে এই পরিস্থিতিতে আপনি শিক্ষা সম্পর্কিত সব কাজে সফলতা পেতে পারেন।

পারিবারিক জীবন এই বছর ঘরে সুখ সুবিধার জিনিসপত্র আনায় আপনি যথেষ্ট জোর দেবেন। বৈবাহিক জীবনে মধুরতা বাড়ানোর চেষ্টা করুন, অনাবশ্যক ঝগড়া-বিবাদ থেকে বাঁচুন। একে অপরকে খুব ভালো করে বোঝার চেষ্টা করুন। প্রত্যেক দিনের ব্যস্ততা থেকে বেরিয়ে এসে আপনি আপনার জীবনসাথীর সাথে কিছু সুন্দর মুহূর্ত কাটানোর চেষ্টা করলে ভালো হবে। সন্তানদের সাফল্যে কোন বিশেষ খুশি পেতে পারেন। আপনার জীবনসঙ্গীকে নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে। 2017 রাশিফল অনুযায়ী বছরের দ্বিতীয় ভাগ থেকে আপনি আপনার জীবনসাথীর সঙ্গে খুব আনন্দে কাটাবেন। এই সময় আনন্দে ভরপুর থাকবে। আপনার ব্যবহারে প্রেম ও ভাবুকতার বৃদ্ধি হতে পারে। আপনার জীবনসাথী আপনার প্রতি বেশী সমর্পিত থাকবেন এবং তিনি পরিবারের প্রতিষ্ঠা বাড়াতে পারবেন। আপনার শিষ্টাচার থেকে প্রভাবিত হয়ে পরিবারের লোকেরা আপনার ওপর প্রসন্ন থাকবেন। মাদক জাত দ্রব্য সেবন ও আনন্দ ফুর্তিতে ডুবে থাকতে আপনার ভালো লাগবে।

প্রেম জীবন রাশিফল 2017 অনুসারে প্রেমিক প্রেমিকাদের জন্য এই সময় অনুকূল থাকবে। এই সময় আপনি খুব আকর্ষণীয় লাগতে পারেন। কোন বিপরীত লিঙ্গের প্রতি আপনার আগ্রহ বাড়বে। একের থেকে বেশী প্রেমের সম্পর্ক স্থাপিত হতে পারে। আপনি আপনার সঙ্গীর ভাবনার প্রতি বেশী সংবেদনশীল থাকবেন। কিছু নতুন লোক আপনার সাথে বন্ধুত্ব করার জন্য উৎসুক থাকবেন। নতুন প্রেম সম্বন্ধের জন্য সময় খুব ভালো থাকবে। হতে পারে এই সময় কেউ আপনার আগে নিজের প্রেম প্রস্তাব রাখবে। শারীরিক সুখের তুলনায় মানসিক সুখের প্রতি আপনি বেশী চিন্তিত থাকবেন।

স্বাস্থ্য আপনার স্বাস্থ্য ভালো থাকবে যদি পেটের রোগের প্রতি অবহেলা না করেন। গ্যাস, বদহজমির সাথে যুক্ত সমস্যা জ্বালাতন করতে পারে সেইজন্য খাওয়াদাওয়ার ব্যাপারে সতর্ক থাকতে হবে। অ্যালার্জির সমস্যায়ও ভুগতে পারেন। 2017 সালে নিয়মিত ব্যায়াম এবং ভালো ঘুমালে আপনি অসুস্থ হওয়া থেকে বাঁচবেন। আপনাকে প্রতিদিন ৬ ঘণ্টা ঘুমোতে হবে এতে আপনি খারাপ স্বাস্থ্য থেকে দূরে থাকবেন। প্রাতঃভ্রমণ আপনার জন্য লাভজনক হবে।

ঊপায়  1.শুক্রবার দিন ধর্মীয় স্থানে ক্ষীর বিতরণ করুন।2. সাধু, সন্ন্যাসী এবং গরিব বাচ্চাদের ভোজন করান। 3. ছোটো মেয়েদের মধ্যে শুক্রবার সাদা মিষ্টি বিতরণ করুন।4. সাদা বস্ত্র, ইত্র, সাদা চন্দন ও সুগন্ধিত পদার্থের অত্যধিক প্রয়োগ করুন।5. লক্ষ্মীর চালিসা এবং আরতি নিয়মিত পড়ুন।

 

More Updated News From Chakdaha 24x7