বুধবারের রাশিচক্রের বিচারে জেনে নিন আপনার আজকের ভাগ্যেফল

Daily Horoscope Wednesday October 18, 2017

একনজরে দেখে নিন বুধবারের রাশিচক্রে আপনার আজকের দিনটি কেমন যাবে ? রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা।  

 

যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

 
 মেষ ( March 21 – Apr 21)
 
যেমন খাবার তার স্বাদ নুন থেকে আহরণ করে- কিছু অসুখীতা কেবলমাত্র আপনার সুখের মর্মোপলব্ধি করার জন্যই জরুরী। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। আপনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি প্রেমের প্রদর্শন করুন। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

                         

 
বৃষভ ( Apr 21 – May 21 )  

মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। ব্যবসার মিটিংয়ে স্পষ্টবাদী এবং আবেগতাড়িত হবেন না- কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন। আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন এবং নতুন যোগাযোগ এবং বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।


 
 মিথুন ( May 22 – June 21 )

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন- আপনি সবার চাহিদা পূর্ণ করতে সক্ষম হবেন না। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার পিতামাতার স্বাস্হ্য চিন্তা এবং উদ্বেগের সৃষ্টি করবে। ভুল ভাব বিনিময় বা বার্তা আপনার দিনটি নিষ্প্রাণ করতে পারে। নিজের কাজে এবং অগ্রাধিকারে মনোনিবেশ করুন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। বাজে মেজাজের জন্য আপনি আপনার স্ত্রীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন।


 

 কর্কট  ( June 22 – July 22 )

ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। গৃহস্থালীর দায়িত্ব কোনোমতেই এড়াবেন না। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। যদি আপনি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে বেশি ব্যস্ত হন তাহলে মেজাজ চড়বে- কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি অন্যদের প্রয়োজন বোঝার চেষ্টা করুন। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।


 

 সিংহ ( July 23 – Aug 22 )
 
আপনি ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ করার ফলে আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করবেন বলে মনে হচ্ছে কিন্তু একটি ফাটাফাটি সময় কাটাবেন। থাকবে মনে হচ্ছে ।

 

 
 কন্যা ( Aug 23 – Sep 22 )

হতাশা বা দুশ্চিন্তা মনের শান্তি বিঘ্নিত করতে পারে। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরী-কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন-এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে ।


 
তুলা ( Sep 23 – Oct 22 )

সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। ঘরবাড়ি ব্যবস্থিত থাকলেও বাচ্চাদের বিনা প্রাণহীন। বাচ্চারা ঘরে উদারতা এবং আনন্দ যোগ করে। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। আপনার সঙ্গিনীর অলসতা আজ আপনার অনেক কাজে ব্যাঘাত ঘটাতে পারে।


 
 বৃশ্চিক ( Oct 23 – Nov 21 )
 
বাইরের কাজকর্ম আপনাকে লাভ দেবে। দুর্গের মত শৈলীতে ভালোবাসা এবং সর্বদা নিরাপত্তার চিন্তা কেবলমাত্র আপনার শারীরিকের পাশাপাশি মানসিক বিকাশকেই ব্যাহত করে। এটি আপনাকে এক বিচলিত মানুষেও পরিণত করে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে- কিন্তু তার অনেকটাই আপনার নিজস্ব উদ্যোগের উপর নির্ভরশীল। ব্যস্ত রাস্তায়, আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই আপনি ভাগ্যবান। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। প্রেম, চুম্বন, আলিঙ্গন, এবং মজা, আজ আপনার স্ত্রীর সঙ্গে রোমান্স করার দিন।

 

ধনু ( Nov 22 – Dec 21 )

বিশেষ করে গভীর রাতে যত্ন নিয়ে গাড়ী চালান। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। ঘরে আপনার বাচ্চারা আপনার সামনে এমন এক পরিস্থিতি উপস্থিত করবে যা সঙ্গতির বাইরে বেরিয়ে যাবে- কোন পদক্ষেপ নেওয়ার আগে সত্যতা যাচাই করে নিন। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। একটি ভাল ডিনারের সঙ্গে রাত্রে ভাল ঘুম আপনার বিবাহিত জীবনে আজকের জন্য আশা করতে পারেন ।

 
 মকর ( Dec 22 – Jan 20 )
 
কোন বন্ধু আপনার মুক্ত মানসিকতা এবং ধৈর্য্যশক্তির পরীক্ষা নিতে পারে। আপনার আদর্শ যাতে হার না মানে সে সম্পর্কে আপনার বিশেষ সতর্ক হওয়া উচিত এবং প্রত্যেক সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া উচিত। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেওয়া হবে। প্রেমের জীবন গতিশীল হবে। আজকে করা বিনিয়োগ লাভজনক হবে কিন্তু সঙ্গীদের কাছ থেকে সম্ভবত আপনি কিছু বাধা পাবেন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

কুম্ভ ( Jan 21 – Feb 19 )

গ্যাসের সমস্যায় ভোগা রোগীরা আবশ্যিকভাবে তেল এবং চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলবেন, যেহেতু এটা তাঁদের অসুস্থতা বাড়াতে পারে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। আপনার মন থেকে সমস্যাগুলি দূরে ঠেলে সরিয়ে দিন এবং ঘর ও বন্ধুবান্ধবদের মাঝে আপনার অবস্থান উন্নত করায় মনোনিবেশ করুন। আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে। আপনার নিজের করা কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। আপনাদের মধ্যে কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন- যা ক্লান্তিকর হলেও-অত্যন্ত লাভজনক হবে। আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই।


 
 মীন ( Feb 20 – March 20 ) 
 
কোন আধ্যাত্মিক ব্যক্তি আশীর্বাদ করবেন এবং মানসিক শান্তি আনবেন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। ঘরে কিছু পরিবর্তন আপনাকে অত্যন্ত ভাবপ্রবণ করে তুলবে-কিন্তু যাঁরা আপনার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ তাঁদের কাছে আপনি আপনার অনুভূতিগুলি কার্যকরভাবে জানাতে সমর্থ হবেন। আপনার প্রি়য়জনকে খুশি করা কঠিন হবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। একটি ক্ষতি আপনার বিবাহিত জীবনকে আজ বিরূপ ভাবে প্রভাবিত করতে পারে।

    

More Updated News From Chakdaha 24x7