মানুষের ভাবাবেগ নিয়ে খেলার অভ্যাস করেছেন বনশালী,বিস্ফোরক যোগী

By Staff Reporter – November 21, 2017

সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ও দীপিকা পাডুকন অভিনীত ছবি পদ্মাবতী নিয়ে বিতর্কের শেষ নেই ।এই বিতর্কের মাঝে ইতিমধ্যে ছবির মুক্তিও পিছিয়ে গিয়েছে ।

 

এবার পদ্মাবতী নিয়ে মুখ খুললেন উত্তর প্রদেশের মূখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ । এদিন এমনকি সঞ্জয় লীলা বনশালীর সমালোচনাও করলেন ।

তিনি জানিয়েছেন সঞ্জয় লীলা বনশালী মানুষের ভাবাবেগ নিয়ে খেলার অভ্যাস করে ফেলেছেন  । পাশাপাশি তিনি জানিয়েছেন ,পদ্মাবতীর কলাকুশলীদের যারা হুমকি দিচ্ছে, তাদের চেয়ে কম অপরাধী নন উনি ।

এইভাবেই সঞ্জয়কে আক্রমণ করলেন যোগী । তার বক্তব্য এ ব্যাপারে ব্যবস্থা নিতে হলে দুপক্ষের বিরুদ্ধেই নিতে হবে। সকলেরই পরস্পরের অনুভূতিকে সম্মান করা উচিত। সকলের সৎ উদ্দেশ্য, ভাবনা থাকলে সমাজে শান্তি, সৌহার্দ্য বজায় থাকবে।

ইতিমধ্যেই উত্তরপ্রদেশ সরকার ‘বিতর্কিত অংশগুলি’ বাদ না দেওয়া পর্যন্ত ছবিটি ওই রাজ্যে মুক্তির অনুমতি দেওয়া হবে না বলে জানিয়ে দিয়েছে। 

প্রসঙ্গত রাজপুত রাণি পদ্মাবতীর সঙ্গে দিল্লির বাদশা আলাউদ্দিন খলজির একটি রোমান্টিক স্বপ্নদৃশ্য দেখানো হয়েছে । আর এই কারনে রাজপুত কারনি সেনা বিক্ষোভ দেখাতে শুরু করে৷

রাজস্থানের পর গুজরাট, উত্তর প্রদেশ, মুম্বই ও দিল্লিতে বিক্ষোভ ছড়িয়ে পড়ে ।আর এই বিক্ষোভ আর এক ধাপ এগিয়ে যায় হরিয়ানায় ।

স্বয়ং হরিয়ানার বিজেপি নেতা পদ্মাবতীর মুক্তি আটকানোর জন্য প্রধানমন্ত্রীকেও আক্রমণ করেন । 

More Updated News From Chakdaha 24x7